শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন

আপডেট
*** সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698  ***              সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698 ***                     *** সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698  ***              সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698 ***
সংবাদ শিরোনাম :

লাগেজ ভাঙায় ভীষণ ক্ষেপেছেন সোনাক্ষী সিনহা

লাগেজ ভাঙায় ভীষণ ক্ষেপেছেন সোনাক্ষী সিনহা

নায়িকা প্লেনে চড়লেন ফুরফুরা মেজাজে আর প্লেন থেকে নামার পরেই তার মেজাজ গেলো খারাপ হয়ে। ইন্ডিগো এয়ারলাইন্সের একটি প্লেনে যাতায়াত করতে গিয়ে ভয়ঙ্কর অভিজ্ঞতার শিকার হয়েছেন সোনাক্ষী সিনহা। আর তাতে ভীষণ রকম ক্ষেপে গেছেন এই অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়া একটি ভিডিও প্রকশ করে রাগ ঝেড়েছেন তিনি। ঘটনাটি হলো একটি লাগেজ নিয়ে প্লেনে উঠেছিলেন নায়িকা। প্লেন থেকে নামার সময় সেই লাগেজ ফেরত নিয়ে দেখেন সেই আর আগের মতো নেই, ভেঙে গেছে।

ভিডিও শেয়ার করে সোনাক্ষী লিখেছেন, ‘যে জিনিস ভাঙা যায় না, আপনারা সেটাও ভেঙে ফেলতে পারেন। আমি  ইন্ডিগোতে ট্রাভেল করছিলাম। আমি একটি ব্যাগ নিয়ে উঠেছিলাম। কিন্তু হ্যান্ডেল নম্বর ওয়ান, হ্যান্ডেল নম্বর টু ও একটি চাকা একেবারে ভাঙা অবস্থায় ব্যাগটি ফেরত নিতে হলো।’

এর আগেও বেশ ক’জন তারকা এয়ারলাইন্সের বিরুদ্ধে একই অভিযোগ তুলেছিলেন। ভারতীয় ক্লাসিকাল শিল্পী শুভেন্দ্র রাও এয়ার ইন্ডিয়ার বিরুদ্ধে অভিযোগ করেছিলেন তার সেতার ভেঙে দেওয়ার।

এদিকে সোনাক্ষী সিনহা বর্তমানে ব্যস্ত আছেন ‘দাবাং থ্রি’ সিনেমা নিয়ে। এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন সালমান খান।


Search News




©2020 Daily matrichaya. All rights reserved.
Design BY PopularHostBD